খালেদার সাক্ষাৎকার ভিত্তিহীন

প্রকাশঃ জুন ১৫, ২০১৫ সময়ঃ ৪:৩৫ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৫:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

tofayelভারতের একটি পত্রিকায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া যে সাক্ষাৎকার দিয়েছেন তার কোনো ভিত্তি নেই বলে মন্তব্য করেছেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে রমজান মাসে দ্রব্যমূল্য পরিস্থিতি এবং বিদেশি পত্রিকায় খালেদা জিয়ার বক্তব্য প্রসঙ্গে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, বিএনপির জন্মই হয়েছে ভারতের বিরোধিতা ও ধর্মকে প্রশ্রয় দেয়ার জন্য। অথচ ভারতের বিরোধিতা করবে না এই অঙ্গীকার করেই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ করেছেন।

মন্ত্রী বলেন, রমজানে দ্রব্যমূল্য বাড়বে না। কারণ বাজেটে নিত্য প্রয়োজনীয় দ্র্রব্যের দাম বাড়েনি, সহনীয় পর্যায়ে রয়েছে।

স্থল সীমান্ত চুক্তি এবং সমুদ্র বিজয়ে বাংলাদেশ লাভবান হয়েছে উল্লেখ করে তোফায়েল বলেন, ভারতের সঙ্গে আমাদের শুধু বন্ধুত্বের সম্পর্ক নয়, সব কিছু হয়েছে সমঝোতার ভিত্তিতে। ভারত আমাদের অনেক পণ্য ডিউটি ফ্রি করে দিয়েছে। আমাদের পণ্য সরাসরি কার্গোযোগে ভারতে যেতে পারবে। এতে আমরা লাভবান হবো।

বেগম জিয়া ৯২ দিন আন্দোলন করে দেশের ক্ষতি করেছেন। এখন তিনি পরাজিত হয়ে ঘরে ফিরে গেছেন। তিনি রাজনীতিতে হেরে গেছেন বলেও মন্তব্য করেন বানিজ্যমন্ত্রী।

তিনি আরো বলেন, রাশেদ খান মেনন ও হাসানুল হক ইনুর কাতারেই খালেদা জিয়া মোদির সঙ্গে দেখা করেছেন।

রমজানে যাতে দ্রব্যমূল্য বৃদ্ধি না পায় সেদিকে লক্ষ রেখে সাংবাদিকদের সংবাদ পরিবেশন করার জন্য আহ্বান জানান বাণিজ্যমন্ত্রী।

প্রতিক্ষণ/এডি/নির্ঝর

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G